সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনামঃ
আজ স্বর্গীয় সতিন্দ্র লাল দাশ গুপ্তের ৯তম মৃত্যু বার্ষিকী সরিষাবাড়ীতে নির্বাচনী আচরণ বিধি লংঘনের অভিযোগে দুই আওয়ামী লীগ নেতা গ্রেফতার সাংবাদিক হয়রানি মিথ্যা মামলা ও নির্যাতনের প্রতিবাদে উত্তরায় মানববন্ধন  জাতীয় শ্রমিক ফেডারেশন গাছা থানা কমিটির অনুমোদন উড়িষ্যা থেকে কলকাতা ফেরার পথে ,ব্রীজ থেকে উল্টে পড়লো যাত্রীবাহী বাস যুক্তরাজ্য শেফিল্ড আওয়ামী লীগের ইফতার ও দোয়া মাহফিল উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত  “মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ” নাটোর বড়াইগ্রামে ভুয়া এএসআই আটক ঢাকার এক বাড়িওয়ালা অনন্য নজির স্থাপন করলেন

ঢাকা-১৮ আসনে নুর হোসেনের আয়োজনে স্বতন্ত্র প্রার্থী তোফাজ্জল হোসেনে দোয়া ও মিলাদে,মতবিনিময় সভা

নিউজ দৈনিক ঢাকার কণ্ঠ 

রফিকুল হক শিকদার জাহাঙ্গীর 

রাজধানীর তুরাগ থানা আওয়ামী লীগ নেতা নুর হোসেনের পিতা মরহুম নুর মুহাম্মাদ ও মাতা ফুলেছা বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় তুরাগে দোয়া ও মিলাদ মাহফিল এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৭ ডিসেম্বর’২৩) দুপুরে ঢাকা ১৮ আসনের শুক্রভাঙ্গা এলাকায় দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে তুরাগ থানা আওয়ামী লীগের সাবেক অর্থ সম্পাদক মোহাম্মদ নুর হোসেন।

মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এস. এম. তোফাজ্জল হোসেন।

ট্রাক মার্কার প্রতীক পেয়ে ঢাকা-১৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ এস. এম. তোফাজ্জল হোসেন নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রাখছেন। তিনি বলেন, আমি সমর্থন পাচ্ছি স্থানীয় সকল শ্রেণির মানুষের। এই আসনের সর্বস্তরের জনগণের সমর্থন পেয়ে রাতদিন বিরামহীনভাবে একপ্রান্ত থেকে আরেকপ্রান্তে ছুটে যাচ্ছি এবং বিজয় শতভাগ আসাবাদী।

প্রতিদিন সাধারণ জনগণ বেষ্টিত হয়ে উত্তরা, খিলক্ষেত, বরুয়া, ডুমনী, ভাটার, বিমানবন্দর, উত্তরখান, দক্ষিণখান, তুরাগ, উত্তরার প্রতিটি সেক্টরের পাড়া মহল্লায়, নির্বাচনী সভা, আলোচনা সভা, মতবিনিময় করে যাচ্ছেন বলে যানান তোফাজ্জল হোসেন। তার সকল নির্বাচনী সভায়, নারী, পুরুষ, যুবক, কিশোরসহ সর্বস্তরের মানুষরা অংশ নিচ্ছেন। এছাড়া প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেছেন। ভোটাররাও তাকে সমর্থনসহ সকল ধরনের সহযোগিতা করে যাচ্ছেন।

এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,

৪৪নং ওয়ার্ডের কাউন্সিলর, শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা, কফিল উদ্দিন মেম্বার, আবুল হোসেন মেম্বার, মহিউদ্দিন (মাহী) প্রমুখ।

Please Share This Post in Your Social Media

দৈনিক ঢাকার কন্ঠ
© All rights reserved © 2012 ThemesBazar.Com
Design & Developed BY Hostitbd.Com